সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) |
জেলা প্রশাসক, টাঙ্গাইল। মোবাইলঃ ০১৭১৫২২৮৫৬৬ ফোন (অফিস) : +৮৮০২৯৯৭৭১৪৯০২ ই-মেইল : dctangail@mopa.gov.bd ফ্যাক্স : +৮৮০২৯৯৭৭১৪৯০৩ |
৩০ কার্যদিবস |
২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
আপিল কর্মকর্তা |
বিভাগীয় কমিশনার, ঢাকা। মোবাইল নং : Mobile: ০১৭১৩০৬২৪০৪, Tel: ০২-৪৮৩১৫০৮৫ (Office), ০২-৪৮৩১৫০৮৪ (Bungalow) ফোন (অফিস) : ০২-৪৮৩১৫০৮৫ ই-মেইল : divcomdhaka@mopa.gov.bd ফ্যাক্স : ৪৯৩৪৯৯৯৯ (Office), ৮৩২২২৫৫ (Bungalow)
|
২০ কার্যদিবস |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস